Top 5 This Week

কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

শাহ ইমরান, জেলা প্রতিনিধি,কুমিল্লা

কুমিল্লায় ব্যবসায়ী শাহ আলম হত্যার খুনিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্বজন ও এলাকাবাসী। বুধবার সকাল ১১টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘণ্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, মহানগর যুবলীগের আহবায়ক- আবদুল্লাহ আল মামুন সহিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কুমিল্লা মহানগর যুবদলের সহ সভাপতি কুম কুম হায়দার রানা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল হাসান রাব্বু, ২০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. জাকির হোসেন ও নিহত শাহ আলমের ভাই জসিম উদ্দিন ও নিহতের স্ত্রী জেসমিন আক্তার। এসময় হত্যায় জড়িত খুনিদের দ্রুত গ্রেফতারসহ বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

উল্লেখ্য – গত ২৪ ফেব্রুয়ারি দিবাগত রাত ৩টায় ইপিজেড সংলগ্ন নগরীর নেউড়া এলাকার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে শাহ আলমকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এঘটনায় তার ভাই জসিম উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা দায়ের করেন। পরে  পুলিশ একে একে চারজনকে গ্রেফতার করলে প্রকৃত খুনি ছাত্রলীগ নেতা সুজনসহ ৬জনের নাম বেড়িয়ে আসে। স্বজনদের দাবি প্রকৃত খুনি সুজন ও আনোয়ার এখনো গ্রেফতার হয়নি, প্রশাসনের সহযোগিতা চেয়ে তাদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish