Top 5 This Week

নজরুল বিশ্ববিদ্যালয়ে ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের শপথ গ্রহণ

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ১০ম ও তদূর্ধ্ব গ্রেডে সরাসরি নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের সংগঠন ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রধান অতিথির বক্তব্যে  অনলাইনে যুক্ত হয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর বলেন, একটি বিশ্ববিদ্যালয় অনেকগুলো অঙ্গের সমন্বয়ে গঠিত।

শিক্ষকরা যেমন একাডেমিক কার্যক্রম পরিচালনা করেন, একইভাবে কর্মকর্তা-কর্মচারীরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসন কেন্দ্রীক বিভিন্ন দায়িত্ব পালন করে থাকেন। তারা সঠিকভাবে দায়িত্ব পালন করলেই বিশ্ববিদ্যালয় গতিপ্রাপ্ত হয়।

সংগঠনটির প্রধান উপদেষ্টা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ট্রেজারার অধ্যাপক ড. মো. আতাউর রহমান, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর।

গত ১৮ ফেব্রুয়ারি ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। কমিটিতে সভাপতি হিসেবে গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ মো. জালাল উদ্দিন ও সাধারণ সম্পাদক হিসেবে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সহকারী পরিচালক ফাহাদুজ্জামান মো. শিবলী দায়িত্ব পালন করবেন।

এছাড়াও সহ-সভাপতি পদে প্রকৌশলী আহসান উল্লাহ রাসেল ও সহকারী রেজিস্ট্রার মো. জাকিবুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক ও নির্বাহী প্রকৌশলী (ইলেক্ট্রিক্যাল) মোফাজ্জল হোসাইন,

সাংগঠনিক সম্পাদক পদে বঙ্গবন্ধু হলের সেকশন অফিসার আপেল মাহমুদ, অর্থ সম্পাদক পদে রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার মাহমুদুল আহসান (লিমন), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউদ্দৌলাহ প্রধান এবং ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এনায়েত কবির নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন নির্বাহী প্রকৌশলী (সিভিল) এ কে এম জহিরুল হাসান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক গোকুল চন্দ্র বসাক, বঙ্গবন্ধু হলের উপ-পরিচালক মাহমুদুল হাসান (মামুন), সিএসই বিভাগের প্রিন্সিপাল ডেমোনস্ট্রেটর (সফটওয়্যার) প্রকৌশলী মো. আলমগীর কবির ও রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার নুসরাত জাহান।

শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মুশাররাত শবনম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান, চারুকলা অনুষদের ডিন অধ্যাপক ড. তপন কুমার সরকার,

পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী, ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ মেহেদী উল্লাহসহ বিভিন্ন বিভাগ ও দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish