Top 5 This Week

বাতিঘর সাংস্কৃতিক সংসদের সাংস্কৃতিক কর্মশালা

কলাপাড়া প্রতিনিধিঃ

“সুর,সঙ্গীত সুস্থ সংস্কৃতি সৃষ্টিতে”স্লোগানে বাতিঘর সাংস্কৃতিক সংসদ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও  সাংস্কৃতিক কর্মশালা অনুষ্ঠিত হয়।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) দারুল ইহসান ট্রাষ্ট মিলনায়তনে এ কর্মশালা  অনুষ্ঠিত হয়।

কর্মশালায় বাতিঘর সাংস্কৃতিক সংসদের চেয়ারম্যান নাজমুস সাকিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন “কলরব” শিল্পী গোষ্ঠীর সিনিয়র সদস্য মুহাম্মদ ওমর আবদুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারুল ইহসান মডেল মাদরাসার প্রিন্সিপাল মাও আবদুল মোমেন, বাংলাদেশ কেমিস্ট এ্যান্ড ড্রাগিষ্ট কলাপাড়া শাখার সভাপতি ও বাতিঘর সাংস্কৃতিক সংসদের উপদেষ্টা ডা. ইব্রাহিম খলিল।

এ ছাড়াও উপস্থিত ছিলেন আমরা কলাপাড়াবাসী সংগঠনের সাংগঠনিক সম্পাদক রাফসান রিমন, কোষাধ্যক্ষ মৈনুল হাসান নিরব, বাতিঘর সাংস্কৃতিক সংসদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান রাতুল, সিনিয়র সদস্য রাওফিন রহমান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

প্রধান অতিথি মুহাম্মদ ওমর আবদুল্লাহ বলেন, একটি গান, একটি অভিনয় বা একটি ম্যাগাজিনের মাধ্যমে সংস্কৃতির বহিঃপ্রকাশ হয় না। মানুষের সামগ্রিক জীবনকে সুন্দর সুশৃঙ্খল ভাবে সাজানো হলো সংস্কৃতির আসল প্রকাশ। তিনি সাংস্কৃতিক সংগঠনগুলোর সমৃদ্ধি কামনা করেন। বাতিঘর সাংস্কৃতিক সংসদের সামগ্রিক কাজকে এগিয়ে নিতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন
উল্লেখ্য, কর্মশালায় বাতিঘর সাংস্কৃতিক সংসদের পরিচালক, সহকারী পরিচালক, ও কর্মীরা অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish