Top 5 This Week

বিইউ রিসার্চ অ্যান্ড হায়ার এডুকেশন সোসাইটির দায়িত্ব হস্তান্তর

ববি প্রতিনিধি

বরিশাল ইউনিভার্সিটি রিসার্চ অ্যান্ড হায়ার এডুকেশন সোসাইটি’র বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

৪ মার্চ (সোমবার) বিশ্ববিদ্যালয় টিএসসি এর ২য় তলায় এই সভা অনুষ্ঠিত হয়। এতে  সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের  আবদুল হাছিব মোল্লা ও  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সিয়াম বিন মেজবাহ।

অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে ববি উপাচার্য ডঃ মো. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, শিক্ষার্থীদের সহায়তায় এই সংগঠন গবেষণামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের গবেষণার গুরুত্ব তুলে ধরে তিনি সংগঠনের উপদেষ্টা এবং নব-নির্বাচিত নেতৃবৃন্দদের ভালো মানের গবেষকদের দ্বারা বিশ্ববিদ্যালয়ে সেশন নেওয়ার ব্যবস্থা করার বিষয়ে গুরুত্ব আরোপ করেন।

BURHES এর প্রধান উপদেষ্টা ড. আব্দুল্লাহ আল মাসুদ বলেন, অল্পকিছু দিনের মধ্যেই BURHES বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রথম সারির একটি সংগঠন হিসেবে পরিচিতি লাভ করেছে। বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের গবেষণা এবং উচ্চ শিক্ষায় সংগঠনটির অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন BURHES তার শিক্ষা ও গবেষণামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি এছাড়াও সব সময় যেকোন প্রয়োজনে সংগঠনকে সার্বিক সহায়তা প্রদান করবেন বলে তিনি আশ্বস্ত করেন।

এছাড়াও  আরো উপস্থিত ছিলেন সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক  ড. তারেক মাহমুদ আবীর,  ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক  ড. শাখাওয়াত হোসাইন, এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মোহাম্মদ মনিরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish