Top 5 This Week

শাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি খলিল, সম্পাদক সজীব

শাবিপ্রবি প্রতিনিধি

 

প্রায় একযুগ পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো: খলিলুর রহমানকে সভাপতি ও সজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়

নবগঠিত ৪৪সদস্য বিশিষ্ট কমিটিতে ২৬ জন সহ–সভাপতি, ৮ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৮ জনকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি— মামুন শাহ, ফারহান রুবেল, তায়েফ হোসেন, ইশতিয়াক আহমেদ, নাজমুল হুদা শুভ, ইউসুফ হোসেন টিটু, মো. ইয়াসিন আহমেদ, সাজেদুল ইসলাম, রেজাউল হক সিজার, নাজমুল হাসান, আইরিন লিনজা, সৈয়দ মোতাহির আল হোসেন, সাইমন আক্তার, সামশেদ ছিদ্দিকী সুমন, সাদ্দাম হোসেন পিয়াস, আদিল আহমেদ, সবুজ মিয়া, আরিফুল ইসলাম আরিফ, আকাশ তালুকদার, মো. মনসুর আলম নিরব, আশিকুর রহমান আশিক, শৈশব আহমেদ, হবিবুর রহমান হাবিব, আল শাহারিয়া, সৈয়দ সাকিবুর রহমান ও আফসরো তাসনিমা ঋষিতা।

যুগ্ম-সাধারণ সম্পাদক — ইমামুল হোসেন হৃদয়, মো. সুমন মিয়া, সাজ্জাদ হোসেন, আজিজুল ইসলাম সীমান্ত, জাফর উদ্দিন লাসিম, মো. উজ্জ্বল মিয়া, উজ্জ্বল দাস চিনু ও সাবিহা সাইমুন পুষ্প।

এছাড়া সাংগঠনিক সম্পাদক— সাদাত আলম তালুকদার, নূরে আলম শ্রাবণ, লোকমান হোসেন, শাকিল হাওলাদার, আর কে রাকিব আহমেদ, ফারহান হোসেন চৌধুরী আরিয়ান, শুভ সাহা ও অমিত সাহাকে।

উল্লেখ্য, ছাত্রলীগের গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ১৮ মার্চ বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish