কুবি ফিন্যান্স এন্ড ব্যাংকিং স্টুডেন্ট ক্লাবের নতুন কমিটি গঠন

0
78

কুবি প্রতিনিধি,

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সংগঠন ‘ফিন্যান্স এন্ড ব্যাংকিং স্টুডেন্ট ক্লাব’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসাবে মনোনীত হয়েছেন ১২তম ব্যাচের শিক্ষার্থী মোঃ রাকিন মাহতাব বনী ও সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন ১৩তম ব্যাচের শিক্ষার্থী মোঃ ইমরান মিয়া।

বুধবার (২০ ডিসেম্বর) বিভাগের এক বিজ্ঞপ্তিতে ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসাবে মনোনীত হয়েছেন মোঃ রাকিবুল ইসলাম, তানিয়া আক্তার, সাদেক হোসেন সোহেল, মোঃসালনান চৌধুরী হৃদয়, লাভলী রাণী নাথ এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন সোলাইমান ভূইয়া। কোষাধ্যক্ষ হলেন ইয়াছিন পারভেজ হৃদয়। সাংগঠনিক সম্পাদক হলেন সবুজ মিয়া, সহযোগী সাংগঠনিক সম্পাদক হলেন মোঃ শাহ আলম।

ইভেন্ট সমন্বয়ক হিসাবে মনোনীত হয়েছেন শাহেদ সালেহীন এবং সহযোগী ইভেন্ট সমন্বয়কারী হলেন সায়েদা সায়মুন সুলতানা, ইভেন্ট সমন্বয়কারী কার্যনির্বাহ সদস্যরা হলেন জান্নাতুল এবং ফেরদৌস,আহসানুল হক, প্রচার ও যোগাযোগ সম্পাদক সামিয়া আক্তার সোনিয়া, সহযোগী প্রচার ও যোগাযোগ সম্পাদক হলেন মোঃ মিজানুর রহমান, মোঃ হৃদয় মিয়া এবং জেবা হুমায়রা প্রমি ক্রীড়া পরিচালক হিসাবে মনোনীত হয়েছেন সাজ্জাদ হোসাইন, সহযোগী ক্রীড়া পরিচালক হলেন মোঃ শাকিল হোসাইন, কর্পোরেট বিষয়ক সম্পাদক হলেন ফারিয়া রহমান ওমি, সহযোগী কর্পোরেট বিষয়ক সম্পাদক হলেন মোঃসাইদুল হাসান, কর্পোরেট বিষয়ক কার্যনির্বাহী সদস্য হলেন হাবিবুল্লাহ আকরাম এবং সাদিয়া জাহা প্রমি।

আইটি লজিস্টিক সম্পাদক হলেম সাদিয়া হক নিলিমা, আইটি লজিস্টিক সহযোগী সম্পাদক হলেন মোঃ শাহজাহান, আইটি লজিস্টিক কার্যনির্বাহী সদস্য হলেন শাহেদুল ইসলাম এবং ইমরান হোসেন। মিডিয়া এবং ফটোগ্রাফি সম্পাদক হলেন সোহানোর রহমান পাপ্পু।

প্রসঙ্গত, এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here