Top 5 This Week

নির্বাচনী প্রত্যেকটি ওয়ার্ডেই চষে বেড়াচ্ছি – নিজাম উদ্দিন কায়সার

শাহ ইমরান: কুমিল্লা

প্রত্যেক মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি, সবাইকে বুঝানোর চেষ্টা করছি, তবে লেভেল প্লেয়িং ফিল্ড এখন বুঝা যাচ্ছে না, আগামী ৯ মার্চ বিকালে ৪ টার পর জানা যাবে বলছেন কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনের  ঘোড়া প্রতীকের মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশনার আনিছুর রহমানের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন এই প্রার্থী।

এদিন সকালে তিনি নগরীর ২১ নম্বর ওয়ার্ডের শাকতলা, উনাইসার, জাঙ্গালিয়া, ইয়াছিন মার্কেট, নোয়াগাও মোড় এলাকায় গণসংযোগ শেষ করেন। পরে কুমিল্লা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে ইসি আনিছুর রহমানের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত হয়।

এই প্রার্থীর অভিযোগের পর স্থানীয় সংসদ সদস্যের প্রচারণার বিষয়ে ইসি আনিছুর বলেন, এখন ৭-৮ দিন যদি শুভেচ্ছা না গ্রহণ করেন তেমন ক্ষতি হবে না। এখন কোন জনপ্রতিনিধির এসব মতবিনিময়, ক্রেস্ট, ফুল নেয়ার প্রয়োজন নেই। এছাড়া মোটা কাপড় দিয়ে কক্ষ তৈরি, সিসিটিভি স্থাপন, ফল প্রকাশের পর এজেন্টদের সাক্ষর নেয়া, অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ সকল বিষয়ে তিনি প্রার্থীদের আশ্বাস দেন।

সভা শেষে এই প্রার্থী ১৬ ও ১৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করতে যান। সেখানে স্থানীয় বিএনপি নেতারা তার প্রচারণার বহরে যুক্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish