Top 5 This Week

নোবিপ্রবির সাথে সোনালি ব্যাংক পিএলসির  চুক্তি স্বাক্ষর

নোবিপ্রবি প্রতিনিধি,

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  (নোবিপ্রবি) ও সোনালি ব্যাংক পিএলসির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ চুক্তিতে শিক্ষার্থীরা ব্যাংকটির সোনালি পেমেন্ট গেটওয়ের মাধ্যমে শিক্ষার্থীদের নিকট হতে যাবতীয় বেতন/ফি, চার্জ আদায়করণ কার্যক্রম সম্পন্ন করতে পারবে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি ২০২৪) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সম্মেলন কক্ষে এ চুক্তি স্বাক্ষরিত হয়
উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমের উপস্থিতে নোবিপ্রবির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন এবং সোনালি ব্যাংক পিএলসির পক্ষে স্বাক্ষর করেন সোনালি ব্যাংক পিএলসির নোয়াখালী শাখার জেনারেল ম্যানেজার মো.শাহজাহান।

এছাড়াও নোবিপ্রবি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান রিমন, নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মো.জিয়াউর রহমান ভূঁইয়া সম্রাট, সাধারণ সম্পাদক মো. ইবনে ওয়াজিদ ইসলাম ইমন, নোবিপ্রবি আইকিউএসির উপ-পরিচালক মোহাইমিনুল ইসলাম সেলিম উপস্থিত ছিলেন।

নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, আজকের সোনালি ব্যাংক পিএলসির সাথে নোবিপ্রবির এই চুক্তির মাধ্যমে শিক্ষার্থীরা সহজ পদ্ধতিতে তাদের ভর্তি ফি ও সেমিস্টার ফিসহ বিভিন্ন ফি-বেতন প্রদান করতে পারবে। আমি মনে করি, এই চুক্তির মাধ্যমে সোনালি ব্যাংকের সাথে নোবিপ্রবির সম্পর্ক উত্তরোত্তর বৃদ্ধি পাবে ও জোরদার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish