Top 5 This Week

বসন্তের দিনকে রাঙিয়ে নিলেন স্পর্শিয়া

বিডিটাইম প্রতিবেদক

আজ একসাথে ভালোবাসা আর বসন্তের দিন। নতুন কিছু স্মরণীয় করে রাখতে এমন দিন চাই না কে! তার ব্যতিক্রম নয় অভিনেত্রী স্পর্শিয়া। তাই নতুন জীবনে পা রাখতে তাই এ দিনটিকেই বেছে নিলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বুধবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

বর সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। সিলেটের ছেলে। পড়াশুনা করেছেন দেশের বাইরে। এখন একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে কাজ করছেন।
১৩ ফেব্রুয়ারি কক্সবাজার সৈকতেই স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান হয়। বুধবার ইনানি সৈকতে হয়েছে তাদের বিয়ের আয়োজন। যাতে দুই পক্ষের ঘনিষ্ঠজনরা হাজির ছিলেন।

স্পর্শিয়া বলেন, নাওঈদকে আমার আম্মুর  খুব পছ্ন্দ হয়েছে। আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। তাছাড়াও কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই আমি রাজী হয়েছি। সেও হয়ত আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে।

উভয়ের পরিচয় কেবল বিয়ের দেখাদেখিকে কেন্দ্র করেই।সমুদ্র সৈকতে বিয়ে করার পরিকল্পনা নিয়ে স্পর্শিয়া বলেন, ‘সমূদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়। তাই আমার সব সময় ইচ্ছে ছিল এমন জায়গায় বিয়ে করব যেখানে পাহাড় আর সমূদ্র দুটোই রয়েছে। শশুরবাড়ির লোকজনও আমার ইচ্ছেকে প্রাধান্য  দিয়েছেন।’

গত ১৩ ফেব্রুয়ারি কক্সবাজার সৈকতেই স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান হয়। পরদিন অর্থাৎ আজ ছিল বিয়ের অনুষ্ঠান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish