Top 5 This Week

কুবির চট্টগ্রাম স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন’র ইফতার ও পুনর্মিলনী অনুষ্ঠান

কুবি প্রতিনিধি,

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন চট্টগ্রাম স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন’র ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ এপ্রিল) চট্টগ্রামের চকবাজারে মেট্রো ডাইন রেস্টুরেন্ট এ ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি শহীদুজ্জামান বাবু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম গালিবের সঞ্চালনায় এসময় সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন। সাবেক শিক্ষার্থীদের মধ্যে প্রথম ব্যাচের শিক্ষার্থী আব্দুল হামিদ, চতুর্থ ব্যাচের শিক্ষার্থী মো. জিনাত মহসিন, পঞ্চম ব্যাচের শিক্ষার্থী মো. সাখাওয়াত, অষ্টম ব্যাচের শিক্ষার্থী তৌসিফুল ইসলাম, নবম ব্যাচের শিক্ষার্থী জব্বার আলী ও সংগঠনের সাবেক সভাপতি মোহাম্মদ মিসকাত উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি শহীদুজ্জামান বাবু বলেন,অন্যান্য জেলার তুলনায় চট্টগ্রামের ইতিহাস ঐতিহ্য অনেক বেশি সমৃদ্ধ এবং সম্প্রীতির বন্ধনের দিক থেকে চট্টগ্রাম এক অনন্য উদাহরণ। আমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সকল চাটগাইয়াঁরা সবসময় ঐক্যবদ্ধ থাকতে চাই এবং আমাদের ঐতিহ্য, সংস্কৃতি সকলের মাঝে ছড়িয়ে দিতে চাই। তারই অংশ হিসেবে আজকের এই ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish