Top 5 This Week

হাবিপ্রবির শিক্ষার্থীর নেতৃত্বে লিভ এ লেগেসি প্রজেক্টের রামাদান ফুড প্যাক বিতরণ

হাবিপ্রবি প্রতিনিধি,

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) এর শিক্ষার্থী মোরশেদুল হকের নেতৃত্বে রমাদান ফুড প্যাক বিতরণ করা হয়েছে।

৩০শে মার্চ ( শনিবার) বিকাল ৩: টায় খানসামা উপজেলায় এই কর্মসূচির আয়োজন করা হয়।

আর্তমানবতার সেবায় প্রবাসী দাতা সদস্যদের আর্থিক সহায়তায় দীর্ঘদিন ধরে মানবিক কর্মকাণ্ডমূলক কাজ করে আসছে লিভ এ লেগেসি প্রজেক্ট নামে একটি চ্যারিটি সংগঠন। পবিত্র মাহে রামাদানের ফুড প্যাক কার্যক্রমের ধারাবাহিকতায় আজকে দিনাজপুর জেলার খানসামা উপজেলায় লিভ এ লেগেসি প্রজেক্টের জেলা প্রতিনিধি মোঃ মোরশেদুল হকের মাধ্যমে প্রায় ১২০ টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবণ, মুড়ি, ছোলা ও সাবানসহ যাবতীয় ধরনের ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের প্রভাষক কৃষিবিদ মোঃ রায়হানুল হক ও স্থানীয় মুরব্বিরা ।

সহায়তা স্বরুপ লিভ এ লেগেসি প্রজেক্টর এসব উপহার সামগ্রী পেয়ে চ্যারিটি সংগঠনটির সকল দায়িত্বশীলদের কৃতজ্ঞতাবোধ প্রকাশ করছেন উপভোগকারী পরিবারের সদস্যরা।

প্রতিবেদকের সাথে যুক্তরাষ্ট্র থেকে মুঠোফোনে কথা হয় লিভ এ লেগেসি প্রজেক্টের পরিচালক মোঃ হাবিবুর রহমান জুনেদের।

তিনি জানান, যুক্তরাজ্য থেকে লিভ এ লেগেসি প্রজেক্টের পরিচালক এবাদুর রহমান, দেলোয়ার হোসেন সহ তিনি বিগত কয়েকবছর ধরে প্রবাসী দাতা সদস্যদের সহযোগিতায় সিলেট অঞ্চলসহ দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি।

তিনি আরও বলেন, বিগত দিনগুলো সিলেট জেলার বিভিন্ন অঞ্চলে বনার্তদের খাদ্য সহায়তা, দেশের বিভিন্ন জেলার মধ্যে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, পবিত্র রমজান মাসের আগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা, ঈদে উপহার স্বরূপ খাদ্য সহায়তা, অনুন্নত এলাকায় বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করা সহ বিভিন্ন ধর্মীয় উৎসব ও দেশের ক্রান্তিলগ্নে বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালিত করে আসছে। আগামীতেও এসব কার্যক্রম সবার সহযোগিতা নিয়ে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মোরশেদুল হক বলেন, ” লিভ এ লেগেসি প্রজেক্টের সাথে দিনাজপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ অব্যাহত রাখার জন্য সবার সহযোগিতা চাই। ইনশা আল্লাহ আমরা সামনে লিভ এ লেগেসি প্রজেক্টের কার্যক্রম গ্রাম থেকে গ্রামান্তরে অব্যাহত থাকবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles

en_USEnglish